শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

আপডেট
বুবলীর রহস্যজনক পোস্টে ফের উত্তাল নেট দুনিয়া!

বুবলীর রহস্যজনক পোস্টে ফের উত্তাল নেট দুনিয়া!

বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে গোপনে প্রেম-বিয়ে ও সন্তান জন্ম সব মিলিয়ে টক অব দ্য কান্ট্রি তিনি। এদিকে শুটিং নিয়ে ব্যস্ততা বাড়লেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব রয়েছেন বুবলী। নানা সময়ে ছেলে বীরকে নিয়ে তিনি পোস্ট করে থাকেন। তবে হঠাৎ করে বৃহস্পতিবার (২০ অক্টোবর) দেওয়া পোস্ট কিসের ইঙ্গিত দিলেন বুবলী? এমন প্রশ্নেই এখন নেট দুনিয়া উত্তাল।

বুবলী তার দেওয়া পোস্টে লেখেন, “আপা, আপনি একাধারে লেখিকা, পরিচালক, নাট্যকার, অভিনেত্রী এবং সাংবাদিকসহ নানান গুনে গুনান্বীত। আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব আমাদের এই মিডিয়া ইন্ডাস্ট্রিতে এবং আপনার দ্বায়বদ্ধতা অনেক। আপনাকে আমি সম্মান করি কিন্তু যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারো ব্যক্তিগত।”

তিনি আরও লেখেন, “সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মত কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গীমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন। আপনার এরকম আক্রমনাত্মক মনোভাব পোষন করা কমেন্ট টা দেখে অবাক হয়েছি যে আমরা যাদের অভিভাবক ভাবছি তারা তাদের সকল সন্তানদের এক চোখে দেখেন না। দু:খজনক।”

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর বুবলী নেটমাধ্যমে নিজের ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ করেন। জল বেশিদূর না গড়াতেই প্রকাশ্যে আসে শেহজাদ খান বীর। বাবা শাকিব ও মা বুবলী দুজনই জানান দেন তাদের নতুন সম্পর্ক ও সন্তানের কথা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |